রাজশাহীতে আমরা ফাউন্ডেশন এর শীতবস্ত্র বিতরণ

শেয়ার করুন
রাজশাহীতে জনপ্রিয় কফিশপ এবং জুস কার্ট ব্লেন্ডারস এর সহযোগিতায় “আমরা ফাউন্ডেশন” এর পক্ষ থেকে রাজশাহীতে প্রায় ৪০ প্যাকেট শীতবস্ত্র শীতার্তদের মাঝে প্রদান করা হয়েছে।
এছাড়াও রাজশাহীর বেশ কয়েকটি স্থানে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন এই সংগঠন ‘আমরা ফাউন্ডেশন’।
এর আগে গত ০২ ও ০৩ জানুয়ারিতে আমরা ফাউন্ডেশনের পক্ষ থেকে রাজশাহীর ভদ্রা বস্তি, কোর্ট স্টেশন এবং দরগাপাড়ায় প্রায় আড়াইশো প্যাকেট শীতবস্ত্র ও প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করে।
এসময় ব্লেন্ডারসের কর্ণধার রমিত ওয়াশিকুল বলেন, “পৃথিবীর ৯৫ ভাগ অর্থবিত্ত সমাজের ৫ ভাগ মানুষের হাতে। সম্পদের এমন অসামঞ্জস্য মোকাবেলা করতে সমাজের মধ্যবিত্ত এবং নিম্নবিত্তদের এক হতে হবে। যে যতটুকু সম্ভব, তা দিয়ে যদি সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানো যায় শুধুমাত্র তবেই সমাজে সমতা আসবে।”
এই বিষয়ে সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি মো ছালাতিজ্জোহা ইফতি বলেন, “তীব্র শীতে উত্তরবঙ্গ তথা রাজশাহীর ছিন্নমূল হতদরিদ্র মানুষজন প্রতিবছরই কষ্ট পেয়ে থাকে। ‘আমরা ফাউন্ডেশন’ এর মাধ্যমে তাদের শীত নিবারণের জন্য একটি ক্ষুদ্র প্রয়াস আমরা এই বছর নিয়েছিলাম। ব্লেন্ডারস ও এর কর্ণধার রমিত ওয়াসিকুল ভাই এবং ইশফাক ইয়াশশির ইপু ভাইকে অশেষ ধন্যবাদ জানাই তাদের আন্তরিক সহযোগিতার জন্য।’
ইয়ুথ ভিলেজ/বিশেষ প্রতিবেদক/মাহমুদুর রহমান

আলোচনা করুন

avatar
  Subscribe  
Notify of