ফুড কিং রেস্টুরেন্টের “চিকেন বার.বি.কিউ. রাইস বোল”

শেয়ার করুন
কিছুদিন আগে একটা আইটেম এর পোষ্ট দেখে আজ যাওয়া হয় বরিশাল এর মোটামুটি জনপ্রিয় রেস্টুরেন্ট “ফুড কিং” এ। আইটেম টার নাম “চিকেন বার.বি.কিউ. রাইস বোল”।
রেস্টুরেন্ট এ ঢোকার পর ভালোই লাগল কারন আগের চেয়ে বড় করেছে, আর ভেতরের ডেকোরেশন টাও ভালো ছিল। খাবার অর্ডার দেয়ার পর খাবার চলে এল, দেখলাম আইটেম টা মোটামুটি ভালোই,মানে ফ্লেভার টা ভালো আসছিল। বার.বি.কিউ চিকেন মাসালা সাথে মাশরুম মিক্সড, সাথে ফ্রাইড রাইস ও সালাদ। আমি এক্সট্রা একটা ড্রিংকস নিলাম, যদিও শীতকাল তবে রেস্টুরেন্টে ড্রিংকস বা ঠান্ডা জাতীয় কিছু না খেলে তৃপ্তি পাওয়া যায় না।
মাশরুম যেমন এক্সপেক্ট করেছিলাম তেমন ই ছিল কিন্তু চিকেন পিস কম মনে হয়েছে আমার কাছে আইটেম টার দাম হিসেবে। বার.বি.কিউ এর স্বাদ ঠিক ছিল বাট ১২০ টাকা মূল্য হিসেবে চিকেন পিস সংখ্যায় কম ছিল। তবে বার.বি.কিউ মোটামুটি স্পাইসি ছিল এবং মাশরুম টা হার্ড ছিল না, ভালো সফ্ট ছিল, কিছুটা জ্যুসি মনে হয়েছে। রাইসের পরিমান ও স্বাদ দুইটাই ঠিক আছে এবং সালাদ টাও ফ্রেশ ছিল। এর আগেও অন্য আইটেমের রাইস বোল ট্রাই করেছি সে হিসেবে এটার মূল্যটা একটু বেশি লেগেছে আমার কাছে। কারন চিকেন পিস এতটা কম থাকবে আশা করিনি, আমার মতে এটার মূল্য ১০০ টাকা হওয়া উচিৎ, আর নইলে চিকেন পিস এর সংখ্যা বাড়াতে হবে।
আমি এটা কে দশ এ সাত দিব।
রেস্টুরেন্টঃ Food King Restaurent
ঠিকানাঃ Major M A Jalil Road 8200,Barishal
আইটেমঃ Chicken B.B.Q Rice Bowl
রেটিং : ৭/১০
ইয়ুথ ভিলেজ/বিশেষ প্রতিবেদক/মো:ইমরান হোসাইন

আলোচনা করুন

avatar
  Subscribe  
Notify of