পর্দা উঠল বিইউএফটি বঙ্গবন্ধু গোল্ড কাপ আন্ত বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর

শেয়ার করুন

বিইউএফটি তে প্রথম বারের মতো আয়োজিত হয়েছে বঙ্গবন্ধু গোল্ড কাপ আন্ত বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯। উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে ছিলেন উত্তর সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র আতিকুল ইসলাম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউএফটির মাননীয় প্রতিষ্ঠাতা সভাপতি মোজাফফর উ. সিদ্দিক।

উদ্বোধনী অনুষ্ঠানটি শুরু হয় বেলা দুপুর ২ টা দিকে, উক্ত অনুষ্ঠানের জন্য বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস বন্ধ রাখা হয়।অনুষ্ঠানের  প্রথম পর্যায়েপ্রধান অতিথি এবং বিশেষ অতিথিদের শান্তির পায়রা উড়ানো এবং আতশবাজির মধ্য দিয়ে শুভউদ্বোধন করা হয় বঙ্গবন্ধু গোল্ড কাপের তারপর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান।

এবার ১৮ টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে টুর্নামেন্ট হতে যাচ্ছে। ১৮ টি বিশ্ববিদ্যালয় হল বিজিএমইএ ইউনিভার্সিটি, প্রেসিডেন্সি ইউনিভার্সিটি, বুটেক্স, ফারইস্ট ইউনিভার্সিটি, উত্তরা ইউনিভার্সিটি, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ, শান্ত মরিয়ম ইউনিভার্সিটি, এশিয়ান ইউনিভার্সিটি, সিটি ইউনিভার্সিটি, আইইউবিএটি, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ইস্টার্ন ইউনিভার্সিটি, নর্দান ইউনিভার্সিটি, গ্রীন ইউনিভার্সিটি, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, ইউএলএবি, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

উদ্বোধনী খেলা শুরু হয় বিইউএফটি খেলার মাঠে  অংশগ্রহণ করে দুইটি দল  স্বাগতিক বিইউএফটি এবং সিটি ইউনিভার্সিটি। দুই দলের প্রতিদ্বন্দ্বিতাপূরণ উপস্থাপনের মাধ্যমে দর্শক উপভোগ করে সুন্দর একটি ম্যাচ। খেলার সমাপ্তি হয় ৬-১ ব্যবধানের মধ্য দিয়ে। বিইউএফটি ৬ এবং সিটি ইউনিভার্সিটি ১। প্রথম অর্ধে ১২ মিনিটের মাথায় গোল দিয়ে এগিয়ে যায় বিইউএফটি। ম্যাচের অর্ধে ৩-০ তে এগিয়ে থাকে বিইউএফটি। দ্বিতীয় অর্ধে ৩ মিনিটের মাথায় সিটি ইউনিভার্সিটি একটি গোল দিয়ে নিজেদের ফিরিয়ে আনার চেষ্টা করে কিন্তু বিইউএফটি খেলোয়াড়দের তুমুল দাপটে সিটি ইউনিভার্সিটি খেল হারিয়ে ফেলে এর মধ্যমে ৬-১ গোলে বিজয়ী হয় বিইউএফটি।

ইয়ুথ ভিলেজ/বিশেষ প্রতিবেদক/মোঃ ফকরুল আহমেদ

আলোচনা করুন

avatar
  Subscribe  
Notify of