নোবিপ্রবি থিয়েটারের সভাপতি হাসিব, সম্পাদক প্রতিক

শেয়ার করুন
নোবিপ্রবি থিয়েটারের কমিটি আগামী ১ বছরের জন্য  ঘোষণা করা হয়ছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের হাসিব আল আমিন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রতিক মজুমদার ।
১৫ জানুয়ারি (বুধবার) নোবিপ্রবি থিয়েটারের প্রধান পৃষ্ঠপোষক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম  ও প্রধান উপদেষ্টা ড. ফিরোজ আহমেদ ২৩ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।
কমিটির অন্যান্যরা হলোঃ সহ-সভাপতি:(১) আসফিয়া তাজরীন (২) নূর ইসলাম হৃদয়, যুগ্ম সাধারণ সম্পাদক: (১) খালেদ মাহমুদ ফুয়াদ (২) মো. সোহেল হাসমির, সাংগঠনিক সম্পাদক : (১) আবু সুফিয়ান (২) আহমেদ বাবু, দপ্তর সম্পাদক : আবদুর রহিম বাদশা, উপ দপ্তর সম্পাদক: সাইদুল ইসলাম সামিদ, অর্থ সম্পাদক: আবদুল্লাহ আল মামুন, উপ অর্থ সম্পাদক: আবু হেনা রনি, প্রচার সম্পাদক: সাইদুল ইসলাম, উপ প্রচার সম্পাদকঃ ফাহমিদা কনা, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক: ফয়েজ আহমেদ, উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক: রায়হান আহমেদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদকঃ রাইসা আহমেদ, শব্দ সম্পাদন ও আলোক নিয়ন্ত্রন সম্পাদক: মাহমুদুল হাসান, মঞ্চ সজ্জা বিষয়ক সম্পাদক: নাজমুন সাকিব ইতি, অনুষ্ঠান ও কর্মসূচি বিষয়ক সম্পাদকঃ চ চ থোয়াই এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন ফয়সাল রহমান, হোসনা হাজারী ও এস এম নজরূল ইসলাম।
নবনির্বাচিত সভাপতি হাসিব আল আমিন বলেন- থিয়েটার আমার জীবনের একটা অংশ। আমি একজন অভিনয় শিল্পী। আমার কাধে অনেক বড় দায়িত্ব পড়েছে। আমি সর্বোচ্চ চেষ্টা করবো নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মঞ্চ নাটক দিয়ে সকলের মন জয় করতে।
কমিটির সাধারণ সম্পাদক প্রতিক মজুমদার বলেন – নোবিপ্রবি থিয়েটার সুস্থ সাংস্কৃতিক প্রসারে ভূমিকা রাখবে। বিশ্ববিদ্যালয়ের সকলের মাঝে মুক্ত সাংস্কৃতিক বিকাশের জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করবো।
ইয়ুথ ভিলেজ/বিশেষ প্রতিবেদক/এস আহমেদ ফাহিম

আলোচনা করুন

avatar
  Subscribe  
Notify of