নিয়োগ দেবে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার

শেয়ার করুন

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক)। রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), পিকেএসএফের আর্থিক সহায়তায় মুন্সীগঞ্জ ও পিরোজপুর জেলার কতিপয় ইউনিয়নে ‘দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যে দরিদ্র পরিবারসমূহের সম্পদ ও সক্ষমতা বৃদ্ধি (সমৃদ্ধি)’ শীর্ষক কর্মসূচি বাস্তবায়ন করছে। উক্ত কর্মসূচির আওতায় নিম্নবর্ণিত বিভিন্ন পদে যোগ্য ও অভিজ্ঞ জনবল নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম : সমৃদ্ধি এমআইএস কর্মকর্তা

শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীকে যেকোনো বিষয়ে নূন্যতম স্নাতক পাস বা সমমানের ডিগ্রিধারী হতে হবে। বাণিজ্যে স্নাতক পাস প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে।

কর্মস্থল : পিরোজপুর, মুন্সীগঞ্জ

বেতন-ভাতা : মাসিক সর্বসাকুল্যে বেতন : ১৬,০০০/-টাকা

কোম্পানির সুযোগ সুবিধাদি : মোবাইল ভাতা-৪০০/-টাকা

আবেদনের প্রক্রিয়া : শুধু আগ্রহী যোগ্য প্রার্থীদের আগামী ২০/০১/২০২০ তারিখের মধ্যে নির্বাহী পরিচালক, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) বরাবর দরখাস্ত [যোগাযোগের জন্য সক্রিয় মোবাইল নম্বরসহ পূর্ণ জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতা সনদের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন (পরিচয়পত্র না থাকলে)-এর ফটোকপি ও তিন কপি পাসপোর্ট সাইজের পরিচ্ছন্ন ছবি সংযুক্ত করে] সংস্থার ‘মানবসম্পদ বিভাগ, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ি-২০, সড়ক-১১ (নতুন), ৩২ (পুরাতন), ধানমণ্ডি আ/এ, ঢাকা-১২০৯’-এ ঠিকানায় প্রেরণ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

আবেদনের শেষ তারিখ : আগ্রহীরা ২০ জানুয়ারি, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

ইয়ুথ ভিলেজ/নিজস্ব প্রতিবেদক/আল রুবাই বিন হাসান

আলোচনা করুন

avatar
  Subscribe  
Notify of