নিয়োগ দেবে জাগরণী চক্র ফাউন্ডেশন

শেয়ার করুন

জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন (জেসিএফ) ৪২টি জেলায় প্রায় ১০ লাখ মানুষের সঙ্গে সরাসরি কাজ করছে। জাগরণী চক্র ফাউন্ডেশন (জেসিএফ) আত্মনির্ভর প্রকল্প (এসআরপি-১) বাস্তবায়ন করছে। উক্ত প্রকল্পের আওতায় নিম্নলিখিত পদে নিয়োগের জন্য উপযুক্ত প্রার্থীর কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। প্রতিষ্ঠানটিতে হিসাবরক্ষক, আত্মনির্ভর প্রকল্প (এসআরপি-১) নিয়োগ দেওয়া হবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম : হিসাবরক্ষক, আত্মনির্ভর প্রকল্প (এসআরপি-১)

শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীকে হিসাববিজ্ঞান/ব্যবস্থাপনায় স্নাতকোত্তর পাস হতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে। হিসাব রক্ষণাবেক্ষণ ও ব্যবস্থাপনায় তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রকল্পের ফান্ড ব্যবস্থাপনা ও আর্থিক প্রতিবেদন তৈরিতে দক্ষতাসহ কম্পিউটারে জ্ঞান আবশ্যক।

কর্মস্থল : যশোর

বেতন : মাসিক বেতন সর্বসাকুল্যে =১৮,০০০/- থেকে ২০,০০০/- টাকা। এ ছাড়া প্রকল্পের বাজেট বরাদ্দ অনুযায়ী অন্যান্য সুবিধাদি।

আবেদন প্রক্রিয়া : ইতিপূর্বে দায়িত্ব পালনে অনিয়ম করেছেন এবং নারী ও শিশু নির্যাতনের অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। যেকোনো ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে। নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে। আবেদনপত্রে মোবাইল ফোন নম্বর এবং খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে।

বাছাইপূর্বক সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জীবনবৃত্তান্তে উল্লেখিত তথ্যাবলির সত্যতা যাচাই সংস্থার নিজস্ব প্রক্রিয়ায় করা হবে। প্রাক-নিয়োগ স্বাস্থ্য পরীক্ষায় উপযুক্ত হতে হবে।

নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন, ৪৬ মুজিব সড়ক, যশোর-৭৪০০ বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সংযুক্ত করতে হবে।

আবেদনের সময়সীমা : পদটিতে ২৩ জানুয়ারি, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

ইয়ুথ ভিলেজ/নিজস্ব প্রতিবেদক/আল রুবাই বিন হাসান

আলোচনা করুন

avatar
  Subscribe  
Notify of