“ক্যাফে স্টার” এর রাইস বোল ও বার্গার

শেয়ার করুন
কিছুদিন আগে যাওয়া হয়েছিল বরিশাল এর  মধ্যে বেস্ট বার্গার হাউজ “Cafe Star” এ। মূলত বার্গার খাওয়ার উদ্দেশ্যেই যাওয়া হয় তাদের একটা পোস্ট দেখে,তো আমি বার্গারের সাথে একটা রাইস বোল অর্ডার করেছিলাম। খাবার অর্ডার দেয়ার পর খাবার চলে এল, বার্গার টা দেখতে খুবই লোভনীয় ছিল। আর রাইস বোল টাও দেখতে কালরফুল ছিল।
Pewdiepie Rice Bowl – 
আইটেমঃ
১। ফ্রাইড রাইস
২। স্পাইসি বার,বি,কিউ চিকেন মাসালা
৩। মিনি চিকেন ফ্রাই(২ পিস)
৪। সালাদ
এক্সপেক্টেড এর থেকেও বেশি ভালো ছিল এই আইটেম টি।বার,বি,কিউ চিকেন পিস যথেষ্ট ছিল, অনেক স্পাইসি ছিল ও বটে।যারা ঝাল পছন্দ করেন তাদের জন্য এটি পারফেক্ট। তবে মিনি চিকেন ফ্রাই ২ টা  আমার কাছে একটু খারাপ লেগেছে কারন ঠান্ডা ছিল আর ক্রিস্পিনেস ছিল না।  সালাদ টা ফ্রেশ ছিল এবং রাইস এর কোয়ালিটি ও কোয়ান্টিটি ভালো ছিল। অল্প টাকার মধ্যে এটি বেস্ট আইটেম।সবমিলিয়ে আইটেম টা জোশ লেগেছে আমার কাছে,যদি ঝাল পছন্দ করেন তাহলে চলে আসতে পারেন ক্যাফে স্টারে।৯৯ টাকা হিসেবে এটি পারফেক্ট আইটেম আমার মতে।
$রেগুলার প্রাইস: ৯৯ টাকা
★রেটিং : ৮.৫/১০
Six Pack Chicken Cheese Blast(Three layer chicken + Three layer Cheese) –
এক কথায় বলবো জোশ। খুব স্পাইসি আর ফ্রেশ ছিল বার্গার টি। ভেতরের চিকেন লেয়ারগুলো অতটা হার্ড ছিল না আর চীজ এর পরিমান পারফেক্ট ছিল। মিডিয়াম স্পাইসি আর পরিমিত চীজ এর কারনে বার্গারের টেস্ট টা অসাধারন ছিল। ২২০ টাকা হিসেবে আমার কাছে পারফেক্ট মনে হয়েছে। ভেতরে স্পেশাল সস ইউজ করার কারনে এর স্বাদ আরো বেড়ে গেছে।যারা বার্গার পছন্দ করেন,  তারা এটি ট্রাই করতে পারেন।
$প্রাইস: ২২০ টাকা।
★রেটিং : ৮.৫/১০
রেস্টুরেন্টঃ Cafe Star
ঠিকানাঃ Battala Jame Mosque, Battala,Barishal
আইটেম নামঃ
1.Six Pack Chicken Cheese Blast &
2. Pewdiepie Rice Bowl
ইয়ুথ ভিলেজ/বিশেষ প্রতিবেদক/মো:ইমরান হোসাইন

আলোচনা করুন

avatar
  Subscribe  
Notify of