উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শেষ হলো চট্টগ্রাম ইয়ুথ ফেস্ট ‘১৯

শেয়ার করুন

উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শেষ হলো ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউটের চট্টগ্রাম চ্যাপ্টারের মেম্বারদের নিয়ে ন্যাচারাল প্রেজেন্টস চট্টগ্রাম ইয়ুথ ফেস্ট। হিল টাউন রেসিডেন্স হোটেল, স্টেশন রোড চট্টগ্রাম এ অনুষ্ঠিত হয় এ ইয়ুথ ফেস্ট।

এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন, সাম্প্রতিক সময়ের জনপ্রিয় কথাসাহিত্যিক মোশতাক আহমেদ। তিনি বর্তমানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) হিসেবে চট্টগ্রাম মেট্টোপলিটনে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও যারা ফেস্টে স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন, তানভীর শাহরিয়ার রিমন, সিইও, রেঙ্কস এফসি প্রপার্টিজ লিমিটেড, ইলিয়াস কাঞ্চন, সিইও, ন্যাচারালস, আবুল কাশেম,সিইও অফ এক্সপোনেন্ট, শাকিল আল মামুন,চিফ অফ বিজনেস ডেভেলপমেন্ট,ওয়াহিদী গ্রেস ট্রেডিং, সৌরভ আল জিহাদ,চেয়ারম্যান, টাইমেক্স গ্রুপ, মানজুমা মোর্শেদ,হেড অফ মেন্টর্স,চিটাগাং, জয়িতা ব্যানার্জি,কাউন্সিলর, টপ রেটেড ফ্রিল্যান্সার, ডিজিটাল মার্কেটার, সোমেন কানুনগো, প্রতিষ্ঠাতা, ডি ইঞ্জিনিয়ারিং ক্লাব,মো: শাহাদাত হোসাইন রিয়াদ,ডিরেক্টর, ইনোভেশন এন্ড ইন্ট্রেপ্রেনিউরশিপ।

বক্তারা ২ টি প্যানেলে পাওয়ার অফ কমিউনিকেশন ও পাওয়ার অফ ইয়ুথ এ ২ টি বিষয়ে আলোচনা করেন৷ উক্ত ফেস্টটি একটি তারুণ্যের উৎসবে পরিণত হয়, যেখানে একজন আরেক জনের সাথে পরিচিত হওয়ার মাধ্যমে নিজেদের মধ্যে নেটওয়ার্কিং হয় এবং নিজেদের উদ্যোগ, কার্যক্রম সম্পর্কে সবাই সবার সাথে আলোচনা করার একটি ভালো সম্পর্ক তৈরী হয়।

তরুণদের বিশ্বাস, এরকম ফেস্ট ভবিষ্যতে আরো আয়োজন করতে পারলে, সকল তরুণেরা মিলে একদিন এই বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে অনেকটাই সহায়তা করবে।

চট্টগ্রাম ইয়ুথ ফেস্ট এ টাইটেল স্পন্সর হিসেবে ছিল ন্যাচারালস,ভেন্যু পার্টনার ছিল হিল টাউন রেসিডেন্স হোটেল, গোল্ড পার্টনার ছিল এডুমিক,গিফট পার্টনার ছিল ইনভেন্ট ক্রাফট, স্টাটেজিক পার্টনার গ্লাসরুটস গ্লোবাল, রেডিও পার্টনার ছিল রেডিও ফুর্তি ৮৮.০০এফএম,অনলাইন মিডিয়া পার্টনার ছিল ইয়ুথ ভিলেজ বিডি, প্রিন্ট ম্যাগাজিন পার্টনার ছিল দ্যা পেইজেস।

উল্লেখ্য যে, ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট সারা বাংলাদেশে তরুণদের নিয়ে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এবং তরুণদের দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তুলতে গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করছে।

ইয়ুথ ভিলেজ/নিজস্ব প্রতিবেদক

আলোচনা করুন

avatar
  Subscribe  
Notify of