অনুষ্ঠিত হতে যাচ্ছে “টান রাত ভ্যালেন্টাইন সেলিব্রেশন ২০২০”

শেয়ার করুন

মানব মনের সবচেয়ে গভীরতম আবেগের নাম ভালোবাসা। ভালোবাসার দেবী জুনো এবং ভালোবাসার জন্য মহান যোদ্ধা ক্লডিয়াসের আত্নত্যাগের স্বরণে প্রতিবছর ১৪ই ফেব্রয়ারি সারাবিশ্বে পালন করা হয় বিশ্ব ভালোবাসা দিবস। মা – ছেলে , বাবা – মেয়ে , বন্ধু  বান্ধব  সহ বিশ্বের সকল প্রিয়ত প্রেয়সীরাও তাদের ভালোবাসাকে বিশেষ ভাবে উদযাপন করে থাকেন। সেই সকল ‘লাভ কাপল’ দের সাথে  বাংলাদেশে এই প্রথম বার TAAN_RAAT Management উদযাপন করতে যাচ্ছে ‘বিশ্ব ভালোবাসা দিবস’।

বিশেষ দিনে প্রিয় মানুষকে একটু ভিন্ন ভাবে  চমকে দিতে পারার আনন্দের তুলনা হয় না। আর চমক যদি হয় রোমান্টিক ক্যান্ডল লাইট ডিনার তবে আর চমকানোর মতো কি-ই বা বাকী থাকে!!! ভালোবাসা দিবসের রোমাঞ্চ আর মোমের আলোয় প্রিয় মানুষটির হাসি মাখা মুখখানি আর ভালোবাসার ‌গানের মোহনীয় সুরের ভেলায় প্রিয়তমের সাথে ভেসে যাওয়াই যায় ভালোবাসার গভীর অতলে এবং তার সাথে কিন্তু হয়ে যেতেই পারে হাতে হাত আর চোখের ইশারায় কদম মিলিয়ে কয়েক কদম পেপার ড্যান্স।

কুয়াশাচ্ছন্ন কোনো এক ভোরে বড় রাস্তার মোড়ে প্রথম দেখা, কখনো সখনো লুকিয়ে চোখের কোনে একটুখানি তাকে নজরবন্দী করে নেওয়া এরপর  ভাগ্য মাতার জোরো হঠাৎ বৃষ্টিতে ছাতা দেয়ার বাহানায় একসাথে পথ চলা শুরু হয়েই যায় কিন্তু সেভাবে সাজিয়ে গুছিয়ে তাকে ভালোবাসি বলা হয়ে উঠে না কখনো না হয় প্রপোজ করা।  আর এবার এই সুযোগটি আপনাদের করে দিচ্ছে TAAN_RAAT Management. প্রেয়সীকে নতুন করে প্রপোজ করা কিংবা যাকে মনের কথা এখনো জানানো হয় নি এই ভালোবাসা দিবসে অবশ্যই TAAN_RAAT Management এর সাথে মনের কথা জানানোর এক অপুর্ব সুযোগ রয়েছে। ভালোবাসার এই দিনটিকে আরো রঙিন করে সাজিয়ে তুলতে থাকছে যোগলবন্দীদের ফ্রেমবন্দী হওয়ার‌ সুখময়‌ মুহূর্তের প্রদর্শনী, থাকছে আপনার ‌ভালোবাসার গল্পটিকে সেরা গল্পে রূপদানের সুযোগ।

বিস্তারিত জানতে অফিসিয়াল ফেসবুক পেইজের ইভেন্ট ভিজিট করুন : https://www.facebook.com/events/s/taan_raat-valentine-celebratio/981427602236952/

ইয়ুথ ভিলেজ/বিশেষ প্রতিবেদক/তানজিম রাব্বি

আলোচনা করুন

avatar
  Subscribe  
Notify of